ভিডিও

প্রথমবারের মতো টেলকো বিমার দাবি নিষ্পত্তি করলো বাংলালিংক ও গার্ডিয়ান

প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০৭:১২ বিকাল
আপডেট: মে ১৬, ২০২৪, ০৭:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক প্রথমবারের মতো বিমা দাবি নিষ্পত্তি করেছে। বাংলাদেশের টেলিকম খাতে এটিই প্রথম সফল বিমা দাবি নিষ্পত্তির দৃষ্টান্ত।

বাংলালিংকের একজন বিটুবি (বিজনেস টু বিজনেস) গ্রাহকের কাছে বিমা দাবির টাকা তুলে দেওয়ার মাধ্যমে এই খাতে বৈচিত্র্যপূর্ণ সেবার একটি নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে। কক্সবাজারের একজন বিটুবি গ্রাহকের মৃত্যুর পর তার স্ত্রীর পক্ষ থেকে এক লাখ ৬০ হাজার টাকার বিমা দাবি করা হয়েছিল।

এই গ্রাহক বাংলালিংকের ২৫১ টাকার বান্ডেল কিনেছিলেন। এই বান্ডেলের আওতায় টকটাইম, মোবাইল ডাটা ও গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্সের ইন্সুরেন্স কভারেজ ছিল। গ্রাহকের মৃত্যুর পর নমিনি হিসেবে তার স্ত্রীকে বিমার টাকা হস্তান্তর করা হয়। 

টেলিকম সেবায় ইন্সুরেন্স কভারেজের অন্তর্ভুক্তি  গ্রাহকের জন্য একটি কার্যকর ও উদ্ভাবনী উদ্যোগ। বাংলালিংকের টেলিফোন বান্ডেলগুলোতে বিটুবি গ্রাহকদের সুরক্ষার জন্য বিমা সুবিধা যুক্ত করা হয়েছে। ২৫১ টাকার বান্ডেলে ২০০ মিনিট, ৪ জিবি মোবাইল ডাটা, ২ জিবি টফি ডাটার পাশপাশি দুর্ঘটনাজনিত মৃত্যুর ক্ষেত্রে এক লাখ ৬০ হাজার টাকা ও স্বাভাবিক মৃত্যুর ক্ষেত্রে ৬০ হাজার টাকা ইন্সুরেন্স কভারেজ রয়েছে।

বাংলালিংকের কমার্শিয়াল ট্রান্সফর্মেশন ও বিটুবি মার্কেটিং ডিরেক্টর মুহাম্মদ আব্দুল হাই বলেন, বাংলালিংক উদ্ভাবনী সব অফারের মাধ্যমে গ্রাহককে ইন্সুরেন্স বিষয়ে সচেতন করতে ও গ্রাহকের নিজের ও পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও অর্থনৈতিক নিরাপত্তার জন্য সহজে বিমা সেবা নিশ্চিত করতে চায়। ইন্সুরেন্স কভারেজের সুবিধাভোগী পরিবারের কাছে তাদের বিমার টাকা তুলে দিতে পেরে আমরা সম্মানিত বোধ করছি।

গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্সের সিইও শেখ রাকিবুল করিম বলেন, আমাদের যৌথ উদ্যোগের মাধ্যমে বাংলালিংকের বিটুবি (বিজনেস টু বিজনেস) গ্রাহকরা তাদের মাসিক টেলিফোনি বান্ডেলের সঙ্গে বিশেষায়িত ইন্সুরেন্স কভারেজ সুবিধা পাচ্ছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS