ভিডিও

আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজ, বগুড়ায় নিয়োগ বিজ্ঞপ্তি

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ১১:৪২ রাত
আপডেট: মে ২০, ২০২৪, ১১:১০ রাত
আমাদেরকে ফলো করুন

 

অন্যান্য উল্লেখ্য বিষয় :
১। ০১ নং পদের জন্য শিক্ষাগত যোগ্যতার সকল পরীক্ষায় ন্যূনতম CGPA 2.50/২য় শ্রেণি/বিভাগ/সমমান থাকতে হবে ।

২ বৎসর সন্তোষজনকভাবে চাকুরী করার পর সিপিএফ এবং অন্যান্য সুবিধাসহ চাকুরী স্থায়ীকরণের বিষয়টি বিবেচনা করা হবে।

 

আরো :

২। আগ্রহী প্রার্থীগণ আবেদন পত্রের সাথে জীবন বৃত্তান্তসহ সংশ্লিষ্ট সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি, ০২ কপি রঙিন পাসপোর্ট সাইজ ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং মোবাইল নম্বর উল্লেখপূর্বক বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে অফিস চলাকালীন সময়ে সরাসরি/ ডাকযোগে অথবা apbpscbogra@yahoo.com ই-মেইল এ (মূল কাগজপত্র, ব্যাংক জমার রশিদ ও ছবিসহ আবেদনপত্র স্ক্যান করে পাঠাতে হবে যার হার্ডকপি পরীক্ষা গ্রহণের পূর্বেই অফিসে জমা দিতে হবে।) অধ্যক্ষ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজ, নিশিন্দারা, উপশহর, বগুড়া-এর বরাবরে দরখাস্ত প্রতিষ্ঠান কার্যালয়ে পৌঁছাতে হবে ।

আবেদনসমূহ যাচাই করে প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদের লিখিত/মৌখিক/ ব্যবহারিক পরীক্ষা গ্রহণের তারিখ ও সময় পরবর্তীতে ফোন/মোবাইলের মাধ্যমে জানানো হবে, পৃথকভাবে কোন ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না । স্বাক্ষর বিহীন ত্রুটিপূর্ণ এবং অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।


৩। ওয়ান ব্যাংক লিমিটেড, বগুড়া শাখায় STD- 0195150595004 নম্বরে ০১নং পদের জন্য ১০০০/- (একহাজার) টাকা এবং ০২ নং পদের জন্য ৪০০ (চারশত) টাকা (যা অফেরতযোগ্য) জমার মূল রশিদ/ ব্যাংক ড্রাফ্‌ট আবেদন পত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

৪ । শিক্ষক পদে সাধারণ বিষয়াবলির পাশাপাশি সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক পর্যন্ত পঠিত বিষয়ের উপর লিখিত পরীক্ষা গ্রহণ করা হবে । বাস হেলপার পদে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

৫। প্রতিষ্ঠানের প্রয়োজনে বিজ্ঞাপনে উল্লেখিত পদসমূহের সংখ্যা হ্রাস-বৃদ্ধি করা এবং কোন কারণ ছাড়া কর্তৃপক্ষ এই নিয়োগ প্রক্রিয়া বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।



(এ, টি, এম, মোস্তফা কামাল)
অধ্যক্ষ
আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজ, বগুড়া



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS