ভিডিও

৪৭তম বিসিএস

৩০ নভেম্বরের মধ্যেই ৪৭তম বিসিএসের সার্কুলার 

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ১১:৩৩ দুপুর
আপডেট: জুলাই ৩১, ২০২৪, ০৯:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

কোটা সংস্কার আন্দোলনের কারণে ৪৬তম বিসিএসের লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে এ বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশের উদ্যোগে ভাটা ফেলেছে এ আন্দোলন। তবে ৪৭তম বিসিএসের সার্কুলারে কোনোরকম পরিবর্তন হবে না বলে জানিয়েছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। শিডিউল অনুযায়ী নভেম্বর মাসের মধ্যেই হবে এ সার্কুলার। 

সংস্থাটি বলছে, ৪৭তম বিসিএসের বিজ্ঞাপন সময়মতোই হবে। এই বিসিএসের বিজ্ঞাপন যাতে নির্বিঘ্নে দিতে পারে, সেজন্য জনপ্রশাসন মন্ত্রণালয়কে আগেই পদসংখ্যা পাঠানোর অনুরোধ জানানো হয়েছে এবং যথাসময়ে সার্কুলার দেওয়া হবে।

পিএসসির চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন বলেন, কোটা আন্দোলন ও দেশের চলমান পরিস্থিতির কারণে ৪৬তম বিসিএসের লিখিত পরীক্ষা স্থগিত হলেও ৪৭তম বিসিএসের বিজ্ঞাপন যথাসময়ে ৩০ নভেম্বরের মধ্যেই হবে। এই বিসিএস যাতে নির্বিঘ্নে দিতে পারি, সেজন্যই এবার আগেই জনপ্রশাসন মন্ত্রণালয়কে অনুরোধ করা হয়েছে।

তিনি বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের জবাব পাওয়ার পরপরই এ বিষয়ে কাজ শুরু হবে। তারা দ্রুতই পদ পাঠালে আমরা তা যাচাই করে যথাসময়ে এই বিসিএসের বিজ্ঞাপন দেব। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS