ভিডিও

করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজ, বগুড়া’তে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজ, বগুড়া’তে নিয়োগ বিজ্ঞপ্তি

আগ্রহী প্রার্থীকে সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত অনুলিপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, সদ্যতোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, মোবাইল নম্বর ও পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত এবং ৫০০/- (পাঁচশত) টাকা পে-অর্ডার, গ্লোবাল ইসলামী ব্যাংক, বগুড়া শাখা, হিসাব নং- ১১১১০০০-২১৫২৪ এর অনুকূলে জমা করে পে-অর্ডারের রশিদসহ করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ বরাবরে স্বহস্তে লিখিত আবেদনপত্র বিজ্ঞপ্তি প্রকাশের ১০ (দশ) দিনের মধ্যে সরকারি ছুটির দিন ব্যতীত অফিস চলাকালীন (সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত) প্রতিষ্ঠানের অফিসের অভ্যর্থনা কক্ষে অথবা ডাকযোগে জমা দিতে হবে।

উল্লেখ্য, লিখিত পরীক্ষার তারিখ পরবর্তীতে এসএমএস'র মাধ্যমে জানানো হবে। লিখিত পরীক্ষার প্রেক্ষিতে Short List তৈরী পূর্বক তালিকাভুক্তদের মৌখিক ও প্রদর্শনী পাঠে অংশগ্রহণ করতে হবে।

মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদ প্রদর্শন করতে হবে। পরীক্ষায় অংশ গ্রহণের জন্য প্রবেশপত্র এবং কোন প্রকার টি.এ/ডি.এ প্রদান করা হবে না।


(অসিত কুমার সরকার)
অধ্যক্ষ
করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজ, বগুড়া।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS