ভিডিও

কমলাকে বুদ্ধিহীন বলে কটাক্ষ ট্রাম্পের

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ০৩:৫০ দুপুর
আপডেট: অক্টোবর ২৮, ২০২৪, ০৪:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : রিপাবলিকান দলের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প নিউইর্য়কের মেক আমেরিকান গ্রেট অ্যাগেইন ঘাঁটিতে জনসমাবেশ করেছেন। এই সমাবেশে তিনি ডেমোক্রেট প্রার্থী কমলা হ্যারিসকে নিয়ে কটাক্ষ করেছেন। একই সঙ্গে তিনি অভিবাসীদের নিয়ে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন। খবর আল জাজিরা  

রোববার (২৭ অক্টোবর) ম্যাডিসন স্কয়ার গার্ডেনে আয়োজিত জনসভায় ট্রাম্প তার বক্তব্যে অভিবাসীদের নিয়ে তীব্র ভাষায় আক্রমণ করেন। জনসভায় আগত উপস্থিতিদের উদ্দেশে তিনি বলেন, যদি প্রেসিডেন্ট হতে পারি তাহলে যুক্তরাষ্ট্রের ইতিহাসে সবচেয়ে বেশি অভিবাসীদের বের করে দেওয়া হবে। ট্রাম্প বলেন, আগামী ৫ নভেম্বর যুক্তরাষ্ট্রের ইতিহাসে একটি ঐতিহাসিক দিন এবং এদিন আমাদেরকে একত্রিত করার দিন। আমরা এদিন আমেরিকাকে আবার শক্তিশালী করার সুযোগ পাব।  

ট্রাম্পের জনসভায় রিপাবলিকান দলের অন্যান্য সদস্যদের যোগদানের পাশাপাশি আরও একাধিক দলের কর্মীরা যুক্ত হন। জনসভায় অনেকে কমলাকে কটাক্ষ করেন। একজন তাকে শয়তান বলে মন্তব্য করেন। ট্রাম্প কমলা হ্যারিসকে উগ্র বামপন্থী মার্কসবাদী হিসেবে বর্ণনা করেন। এছাড়া তাকে বুদ্ধিহীন উল্লেখ করে প্রেসিডেন্টের দায়িত্ব পালনে অযোগ্য বলে মন্তব্য করেন। ট্রাম্প বলেন, ভাইস প্রেসিডেন্ট হিসেবে, আপনি (কমলা) আমাদের দেশকে ধ্বংস করে দিয়েছেন।

 এবারের নির্বাচনে জর্জিয়া, দক্ষিণ ক্যারোলিনা এবং পেনসিলভানিয়াসহ সাতটি রাজ্যে ট্রাম্প ও কমলা হ্যারিসের মধ্যে কঠিন প্রতিদ্বিন্দ্বিতা হবে। এদিকে ট্রাম্পের নির্বাচনী প্রচারের পর ডেমোক্রেট প্রার্থী কমলা হ্যারিস ই–মেইলে জানান, বিপজ্জনক বিভাজন ও অবমাননাকর বার্তার প্রতিফলন ঘটেছে এই নির্বাচনী সমাবেশে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS