ভিডিও

নাতাশা আউট, 'ভাবি ২' ইন! হার্দিকের জীবনে নতুন রহস্যময়ী ঘিরে তোলপাড়

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৮:২৭ রাত
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

ভারতীয় ক্রিকেটের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া যখন মুম্বাইতে আম্বানিদের মেগা বিয়ের অনুষ্ঠানে ব্যস্ত মেতেছেন তখন অন্যদিকে তার এক পোস্টকে ঘিরে তুমুল চর্চা নেট দুনিয়াতে। বিদেশি স্ত্রী নাতাশার সঙ্গে ডিভোর্সের গুঞ্জনের মাঝেই হার্দিকের জীবনে রহস্যময় এক মেয়ে হাজির। হাতে হাত, ঠোঁটে হাসি! পোশাকও পরা রং মিলিয়ে। ছবি দেখেই রহস্যময়ীকে নেটিজেনরা ডাকছেন ভাবি নম্বর টু বলে।

গেলো আইপিএল আসর চলার সময়ই আলোচনায় আছে হার্দিক-নাতাশা দম্পতির সম্ভাব্য বিচ্ছেদের খবর। দু’জনের কেউ এনিয়ে এখন পর্যন্ত মুখ না খুললেও খবর রটে যায় হার্দিকের পাশে নেই নাতাশা। চার বছরের দাম্পত্য নাকি ভাঙনের সূর। সব কিছুই ঠিকঠাক। লেনাদেনাও চূড়ান্ত। শুধু ঘোষণাই বাকি। আরও জানা গেছে নাতাশা নাকি তার সাবেক প্রেমিকার হাত ধরেই ভারতে ছেড়ে চলে গেছেন।

এসব গুঞ্জনের মধ্যে এলো এক ভারতীয় সুন্দরীর সঙ্গে হার্দিকের রোম্যান্টিক ছবি, যা মুহূর্তেই ভাইরাল। কে এই সুন্দরী। জানা গেছে, তার নাম প্রাচী। নিজেকে পরিচয় দিয়েছেন হার্দিক ভক্ত হিসাবে। কিন্তু ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে হাতে হাত, মুখে লাজুক হাসি, প্রাচীকে জড়িয়ে পোজ দিচ্ছেন হার্দিক। ব্যাকগ্রাউন্ডে বাজছে ওম শান্তি ওমের গান- ‘চাহে জিসে দূর সে দুনিয়া, ও মেরে করিব হ্যায়…’।

হার্দিকের পরিবারের অন্য সদস্যদের সঙ্গেও তার ঘনিষ্ঠতা দেখে অনেকের ধারণা এই সুন্দরীর জন্যই হয়ত ঘর ভেঙেছে হার্দিকের। যদিও ঘনিষ্ঠ মহলের দাবি, প্রাচী সত্যি হার্দিকের ফ্যান। তাদের মধ্যে কোন ঘনিষ্ঠতা নেই। কিন্তু হার্দিকের ভক্তরা তো মন্তব্যের ঘরে গিয়ে প্রাচীকে ভাবি-২ তকমা দিয়েছেন।

প্রাচী পেশায় অভিনেত্রী, মডেল এবং একজন উদ্যোক্তা প্রাচী। ২০১৭ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতাতেও অংশ নিয়েছিলেন ২৬ বছরের এই সুন্দরী। নিয়মিত দেশ-বিদেশের ফ্যাশন র‌্যাম্পে ঝড় তোলেন প্রাচী। তবে তার সঙ্গে হার্দিকের পরিচয় কিভাবে, আলাপের সূত্র কোথায়, এসব স্পষ্ট নয়। প্রেমের গুঞ্জন নিয়েও মুখে কুলুপ এঁটেছেন দু’জনেই। কোন মন্তব্যের জবাব দেননি কেউই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS