ভিডিও

টিএমএসএস এ নিয়োগ বিজ্ঞপ্তি

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৯:৩৪ রাত
আপডেট: জুন ২৬, ২০২৪, ০৯:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

টিএমএসএস এ নিয়োগ বিজ্ঞপ্তি

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা। অত্র সংস্থা কর্তৃক পরিচালিত ট্রেনিং এ্যান্ড এডুকেশন সেক্টর (TES)-এর এখতিয়ারে পরিচালিত টিএমএসএস পলিটেকনিক ইন্সটিটিউট (TPI), জয়পুরহাট-এ নিম্ন বর্ণিত পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে উপযুক্ত প্রার্থীদের নিকট থেকে শর্তপূরণ সাপেক্ষে আবেদন আহ্বান করা যাচ্ছে।

ক্র. পদের নাম টেকনোলজি নং সিভিল, কম্পিউটার, ইন্সট্রাক্টর (টেক) গ্রাফিক্স ডিজাইন, মেকানিক্যাল এবং টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং জুনিয়র ইন্সট্রাক্টর (নন-টেক) সমাজ বিজ্ঞান লেভেল-১

জুনিয়র কম্পিউটার ও ইন্সট্রাক্টর (টেক) লেভেল-২ ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং 20 সংখ্যা প্রতি টেকনোলজিতে ৩ জন করে সর্বমোট ১৫ জন ০৩ জন শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বয়স ও বেতন-ভাতা যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং/ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রী।

বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রীধারী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রী ধারীদের ক্ষেত্রে জুনিয়র ইন্সট্রাক্টর হিসেবে কমপক্ষে ০৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর। বেতন-ভাতা: TIT-পে-স্কেলের ০৫ নং গ্রেড অনুসারে সর্বসাকুল্যে ১৫,৭৪০/- তবে শিক্ষানবিশকাল ০৬ মাস, উক্ত সময়ে ১৪,৩০০/- টাকা প্রদান করা হবে।

যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে ০৪ বছর মেয়াদী স্নাতক (সম্মান)সহ স্নাতকোত্তর। যে কোন অনুমোদিত শিক্ষা প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট বিষয়ে শিক্ষকতা পেশায় ন্যূনতম ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর। বেতন-ভাতা TIT-পে-স্কেলের ৬ নং গ্রেড অনুসারে সর্বসাকুল্যে ১৩,৭৫০/- তবে শিক্ষানবিশকাল ০৬ মাস, উক্ত সময়ে ১২,৩৫০/- প্রদান করা হবে।

যে কোন স্বীকৃত পলিটেকনিক ইন্সটিটিউট হতে সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা ডিগ্রী। সংশ্লিষ্ট প্রতি টেকনোলজিতে বিষয়ে শিক্ষকতা পেশায় অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে। ০৩ জন করে মোট বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।

বেতন-ভাতা: TIT-পে-স্কেলের ৭ নং গ্রেড অনুসারে সর্বসাকুল্যে ১১,৯৮৮/- তবে শিক্ষানবিশকাল ০৬ মাস, উক্ত সময়ে ১০,৬৬০/- প্রদান করা হবে।

০৬ জন ০৪ হিসাব কর্মকর্তা হিসাব শাখা ০২ জন শর্তাবলী: যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে হিসাববিজ্ঞান বিষয়ে ০৪ বছর মেয়াদী স্নাতক (সম্মান)সহ স্নাতকোত্তর ডিগ্রি। যে কোন প্রতিষ্ঠানে হিসাব সংক্রান্ত কাজে কমপক্ষে ০১ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর, তবে অধিকতর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ও বয়স শিথিলযোগ্য।

বেতন-ভাতা: SR-TMSS-পে-স্কেলের ১৫ নং গ্রেড অনুসারে সর্বসাকুল্যে ১৩,৬০০/- তবে শিক্ষানবিশকাল ০৬ মাস, উক্ত সময়ে ১০,২০০/- প্রদান করা হবে।

১। আগ্রহী প্রার্থীগণকে সদ্য তোলা ০৩ (তিন) কপি রঙিন পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, মোবাইল নম্বর, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ আবেদন পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন) বরাবর করতে হবে এবং আবেদনপত্র আগামী ১৬/০৭/২০২৪ইং তারিখে অফিস চলাকালীন সময়ের মধ্যে টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রোড, বগুড়া-৫৮০০ ঠিকানায় পৌঁছাতে হবে।

২। নিয়োগ পরীক্ষার ফি বাবদ ৩০০/- টাকার মানি রশিদ অথবা ব্যাংক জমার মূল রশিদ (অফেরৎযোগ্য) আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। নিয়োগ পরীক্ষার ফি প্রদানের প্রক্রিয়া নিম্নরূপ : • সংস্থার যে কোন শাখা, অঞ্চল, জোন, ডোমেইন অফিস, ফাউন্ডেশন অফিস ও প্রধান কার্যালয় হতে ১০/- টাকা সার্ভিস চার্জ দিয়ে পরীক্ষার ফি বাবদ মানি রশিদ সংগ্রহ করতে হবে।

অথবা যে কোন তফসীলভূক্ত ব্যাংক হতে শুধুমাত্র “টিএমএসএস” শিরোনামে রূপালী ব্যাংক পিএলসি, টিএমএসএস শাখা, হিসাব নং-৪১৬৮০২৪০০০০১৬ বা অগ্রণী ব্যাংক পিএলসি, শিববাটি শাখা, হিসাব নং-০২০০০০৫৩৯৭১০৭ বা সোনালী ব্যাংক পিএলসি, কলেজ রোড শাখা, হিসাব নং-০৬০৯৮০২০০০৪০৩ এ টাকা জমা করে টাকা জমাদানের মূল রশিদ আবেদনের সাথে সংযুক্ত করতে হবে অন্যথায় আবেদন বাতিল হিসেবে গণ্য হবে।

৩। সকল পদের নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে SMS/মোবাইল ফোন কলের মাধ্যমে জানানো হবে । ৪। খামের উপর পদের নাম স্পষ্ট করে উল্লেখ করতে হবে।

৫। নির্বাচিত প্রার্থীদেরকে যোগদানের সময় সংস্থা কর্তৃক নির্ধারিত পরিমাণ জামানত (লভ্যাংশসহ ফেরতযোগ্য) প্রদান করতে হবে।

৬। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের সময় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদপত্র সঙ্গে আনতে হবে।

৭। ইতিপূর্বে যারা টিএমএসএস-এর চাকরি হতে অব্যাহতি দিয়েছেন আবেদন করার ক্ষেত্রে তাদেরকে টিএমএসএস এর কর্ম অভিজ্ঞতা অবশ্যই উল্লেখ করতে হবে। তবে টিএমএসএস কর্তৃক চাকরিচ্যুত কর্মী আবেদন করতে পারবেন না।

৮। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। ৯। কর্তৃপক্ষ কোন কারণ বা ব্যাখ্যা ছাড়াই আবেদন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

ফোন: ০৫১-৬৫৭১৯, ০২-৫৮৯৯০৪৪77 web : www.tmss-bd.org পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন)



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS