ভিডিও

সমাবেশ ঘিরে নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের ঢল

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৩:০৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিএনপি’র সমাবেশ ঘিরে রাজধানীর নয়াপল্টনে নেতাকর্মীদের ঢল নেমেছে। খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হচ্ছেন তারা। স্লোগানে স্লোগানে মুখরিত করে তুলছেন পুরো এলাকা। আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে দলীয় কার্যালয়ে আসতে শুরু করেন নেতাকর্মীরা। ‘আন্তর্জাতিক গণতন্ত্র দিবস’ উপলক্ষ্যে বেলা আড়াইটায় এই সমাবেশ শুরু হয়েছে।

তবে মঙ্গলবার বেলা ১১টার দিকে নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দেখা যায়, সমাবেশ মঞ্চে চলছে সাংস্কৃতিক অনুষ্ঠান। বিএনপি’র সাংস্কৃতিক সংগঠন জাসাস’র নেতাকর্মীরা দলীয় সংগীত ‘প্রথম বাংলাদেশ আমার শেষ বাংলাদেশ, জীবন বাংলাদেশ আমার মরণ বাংলাদেশ, বাংলাদেশ বাংলাদেশ বাংলাদেশ’ গানসহ বিভিন্ন দেশাত্মবোধক গান পরিবেশ করছেন। দলীয় কার্যালয়ের সামনে হাজার হাজার নেতাকর্মীদের বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। রাজধানীর বিভিন্ন ওয়ার্ড থেকে ছোট ছোট মিছিল নিয়ে সমাবেশের জন্য আসছেন তারা। এসময় তাদের হাতে প্ল্যাকার্ড ও পোস্টার দেখা গেছে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জ্যেষ্ঠ নেতারা। এই সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন, ফকিরাপুল এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। সড়কের ওপর মঞ্চ নির্মাণ ও দলের নেতাকর্মীদের অবস্থানের কারণে নয়াপল্টন ভিআইপি সড়কে যান চলাচল সীমিত হয়ে পড়েছে। কারণে ওই সড়কের মাত্র একটি লেনে কোনো রকম গাড়ি চলাচলের সুযোগ পাচ্ছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS