ভিডিও

মোহাম্মদপুরে ২ যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০১:১৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০১:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাজধানীর মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় সংঘর্ষের ঘটনায় দুই জনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।
শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত দুই জনের মধ্যে রয়েছেন রাজমিস্ত্রি নাছির বিশ্বাস (২২) এবং মুন্না (২৩) নামের দুই যুবক।
মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সংঘর্ষে নাছির বিশ্বাস (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়। তিনি রাজমিস্ত্রির কাজ করতেন। এছাড়া সংঘর্ষে আহত মুন্না (২৩) নামে একজনকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মুন্নার নামে একাধিক মামলা আছে বলে জানান ওসি ইফতেখার। নাসির নির্মাণশ্রমিক ও ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী বলে পরিবারের দাবি।
মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইফতেখার হাসান জানান, ছুরিকাঘাতে নিহত মুন্নার মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর নাসিরের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে।
নিহত নাসিরের ভাই ইসলাম জানান, তার ভাই একজন নির্মাণশ্রমিক। তিনি ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী ছিলেন। সন্ধ্যার দিকে মোহাম্মদপুর রায়ের বাজার বুদ্ধিজীবী কবরস্থানের পাশ দিয়ে যাচ্ছিলেন তিনি। এ সময় টোলের টাকা তোলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের মধ্যে পড়েন তিনি। সেখানে অজ্ঞাত কয়েকজন তাকে ছুরিকাঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ইসলাম আরও জানান, তাদের বাসা রায়ের বাজার বুদ্ধিজীবী কবরস্থান এলাকায়। তাদের বাবার নাম মো. শাহ আলম বিশ্বাস।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক নাসিরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS