ভিডিও

জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৬:০২ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৬:০২ বিকাল
আমাদেরকে ফলো করুন

পুলিশের প্রতি জনগণের আস্থা ফিরিয়ে আনার চেষ্টা করছেন বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. মাইনুল হাসান।

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুরের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) শহীদ এসআই শাহজাহান মিলনায়তনে আয়োজিত কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।


একটি পরিবর্তিত পরিস্থিতিতে দায়িত্ব গ্রহণ করেছেন উল্লেখ করে ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান বলেন, মুষ্টিমেয় সদস্যের অপেশাদার কার্যকলাপের কারণে পুলিশের প্রতি জনগণের আস্থার সংকট তৈরি হয়।

পুলিশ, ডিএমপি, আন্দোলন, রাজধানীজনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার

তিনি বলেন, এটি পুলিশ বাহিনীর জন্য একটি অপূরণীয় ক্ষতি। তবে আমরা দিনরাত পরিশ্রমের মাধ্যমে পুলিশের প্রতি জনগণের আস্থা ফিরিয়ে আনার চেষ্টা করছি।

বক্তব্যের শুরুতে ডিএমপি কমিশনার ছাত্র-জনতার অভ্যুত্থানে আত্মাহুতি দানকারী শহীদদের রুহের মাগফেরাত কামনা ও তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একই সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষায় প্রাণ উৎসর্গকারী ও আহত পুলিশ সদস্যদের স্মরণ করেন।

তিনি বলেন, যার যার অবস্থান থেকে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে এবং কাজের মধ্যদিয়েই জনগণের আস্থা অর্জন করতে হবে। আমি বিশ্বাস করি সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এমন জায়গায় পৌঁছাতে পারবো যেখানে পুলিশ জনগণের আস্থার প্রতীক হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS