ভিডিও

‘ফাঁসিতে ঝুলিয়ে শেখ হাসিনার মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে’

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ১০:৩০ দুপুর
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, যারা আওয়ামী লীগ করেছেন তারা তওবা করে সারা জীবনের জন্য সরে আসুন। শেখ হাসিনা মানুষের ওপর দীর্ঘ ১৫ বছর নির্যাতন, অত্যাচার, গুম ও খুন করেছেন। প্রতিটি সেক্টরে সীমাহীন দুর্নীতি ও লুটপাট করেছেন। দেশে এনে ফাঁসিতে ঝুলিয়ে শেখ হাসিনার মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে।রোববার (২০ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় ইসলামি মহাসম্মেলন মাঠে খেলাফত মজলিসের আয়োজিত গণসমাবেশে তিনি এসব কথা বলেন।

মাওলানা মামুনুল হক বলেন, আওয়ামী লীগের দোসররা যেখানে কর্মসূচি দেওয়ার চেষ্টা করবে। সেখানেই দলবল নির্বিশেষে সবার একসঙ্গে প্রতিহত করতে হবে। শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা দেশ থেকে পালানোর সময় লাগেজে করে দেশের টাকা, পয়সা নিয়ে চলে গেছেন। দলের নেতাকর্মীদের প্রতি শেখ হাসিনার দয়ামায়া নেই। এ দেশের মানুষ আওয়ামী লীগকে আর দেখতে চায় না। তাই যারা গুম-খুনের সঙ্গে জড়িত তাদের এ দেশে এনে বিচার করতে হবে।

খেলাফত মজলিসের সোনারগাঁ উপজেলার সভাপতি হাফেজ আব্দুল আউয়ালের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন- যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমিন, মাওলানা কুরবান আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, নারায়ণগঞ্জ জেলা সভাপতি মাওলানা হুসাইন আহমদ, মহানগর সভাপতি মাওলানা আবু সাইন, জামায়াতে ইসলামী কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ডা. মোহাম্মদ ইকবাল হোসাইন ভূঁইয়া, সোনারগাঁ থানা উত্তর জামায়াতের আমির মো. ইসহাক প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS