ভিডিও

নির্যাতন করতেই ২৫০ এসআই নিয়োগ দেওয়া হয়েছিল : রিজভী

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৩:২২ দুপুর
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ০৩:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অব্যাহতি দেওয়া ২৫০ জন এসআইকে আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে যারা কথা বলবে তাদের নির্যাতন করার জন্য নিয়োগ করা হয়েছিল।

আজ মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর বাহাদুর শাহ পার্কে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত ডেঙ্গু প্রতিরোধে গণসংযোগ কর্মসূচিতে এ মন্তব্য করেন তিনি। রিজভী বলেন, জাতীয়তাবাদী শক্তিকে পঙ্গু করার জন্যই খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। প্রতিহিংসার মামলা কেন এখনো জিইয়ে রাখা হচ্ছে অন্তর্র্বতী সরকারের কাছে প্রশ্ন রাখেন তিনি।

ডেঙ্গু প্রতিরোধে অন্তর্র্বতী সরকার কোনো কার্যকর ব্যবস্থা গ্রহণ করেনি উল্লেখ করে বিএনপি’র এ নেতা বলেন, ডেঙ্গু নিরাময়ের জন্য ওষুধ কেনার কথা বললেও আওয়ামী লীগ সরকার ওষুধের টাকা লুটপাট করেছে। তিনি আরও বলেন, হাসিনার শাসনামলে বাংলাদেশের অস্তিত্ব ছিল না। দেশকে মুজিব দেশ বা শেখ দেশ বানানোর জন্য যা যা করার ছিল সবই করেছে আওয়ামী লীগ সরকার। আওয়ামী লীগকে গণবিরোধী দল আখ্যায়িত করে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী বলেন, আইন-আদালতের তোয়াক্কা না করে মানুষের সম্পদ লুট, টাকা পাচার, নির্যাতনের অধিকার প্রতিষ্ঠা করেছিল তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS