ভিডিও

রাষ্ট্রপতির বিষয়ে কথা বলেননি উপদেষ্টা আসিফ নজরুল

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ১২:৪১ দুপুর
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৪:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের বিষয়ে কোনো কথা বলতে চাননি আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা অধ্যাপক আসিফ নজরুল। আজ বুধবার (২৩ অক্টোবর) সকালে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পরিদর্শনে এলে সাংবাদিকরা রাষ্ট্রপতির বিষয়ে জানতে চাইলে আইন উপদেষ্টা প্রশ্ন এড়িয়ে যান। তিনি বলেন, আমরা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের কাজের অগ্রগতি দেখতে আসছি। খুব ভালোভাবে কাজ এগোচ্ছে। আশা করি ৩ বা ৪ নভেম্বর এই বিল্ডিংয়ে বিচার কার্যক্রম শুরু হবে। এসময় তার সঙ্গে ছিলেন গণপূর্ত উপদেষ্টা আদিলুর রহমান খান ও চিফ প্রসিকিউটর মোহাম্মদ তাজুল ইসলাম। এর আগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের রাষ্ট্রপতির পদত্যাগের দাবির মধ্যে প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদের সঙ্গে মঙ্গলবার (২২ অক্টোবর) রুদ্ধদ্বার বৈঠক করেছেন অন্তর্র্বতী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা নাহিদ ইসলাম। 

সাংবাদিকরা কথা বলতে চাইলে আসিফ নজরুল বলেন, আমি প্রত্যেক দিন কথা বলতে পারব না। আমরা (ট্রাইব্যুনালের) কাজের অগ্রগতি দেখতে আসছি। খুব ভালোভাবে কাজ এগোচ্ছে। আশা করি ৩ বা ৪ নভেম্বর এই বিল্ডিংয়ে বিচার কার্যক্রম শুরু হবে। এসময় এক সাংবাদিক বলেন, স্যার গতকাল আপনি প্রধান বিচারপতির সঙ্গে দেখা করেছেন। প্রশ্ন শেষ না করতেই আইন উপদেষ্টা বলেন, না ভাই, এটা নিয়ে কথা বলব না ব্যস্ত আছি। এরপর তিনি গাড়িতে উঠে যান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS