ভিডিও

প্রধান উপদেষ্টার একান্ত সচিবের নিয়োগ বাতিল

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৯:৫৩ রাত
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৯:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের একান্ত সচিব মোহাম্মদ মোজাম্মেল হকের নিয়োগ বাতিল করা হয়েছে। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে ওই পদে তাকে নিয়োগ দেওয়া হয়।

 

আজ বুধবার (২৩ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ নিয়োগ শাখা থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোহাম্মদ মোজাম্মেল হক (পরিচিতি নং ২০৯), মহাপরিচালক, মিনিস্টার অ্যান্ড ডেপুটি চিফ অফ মিশন, বাংলাদেশ দূতাবাস, চীনকে প্রধান উপদেষ্টার একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালনের নিমিত্ত তার চাকরি জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্তকরণ সংক্রান্ত সূত্রস্থ স্মারকটি অনিবার্য কারণবশত নির্দেশক্রমে বাতিল করা হলো।

মোজাম্মেল হক বর্তমানে বেইজিংস্থ বাংলাদেশ দূতাবাসের মিনিস্টার ও ডেপুটি চিফ অব মিশন হিসেবে দায়িত্ব পালন করছেন। মহাপরিচালক পদ-মর্যাদার ওই কর্মকর্তা বিসিএস পররাষ্ট্র ক্যাডারের ২৫তম ব্যাচের সদস্য। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা সম্পন্ন করে তিনি ফরেন সার্ভিসে যোগ দেন। পেশাগত জীবনে তিনি চীনে উপ-রাষ্ট্রদূতের দায়িত্ব পালন করা ছাড়াও মেক্সিকো এবং যুদ্ধকবলিত লিবিয়াতে কাজ করেছেন।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS