ভিডিও

এবার প্রকাশ্যে এলেন ইবি ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারি

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: অক্টোবর ২৮, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

ঢাবি, চবি ও জবির পর এবার ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রকাশ্যে এসেছেন। সোমবার (২৮ অক্টোবর) সংগঠনটির পল্টন ট্র্যাজেডি দিবস উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে দুজনের পরিচয় প্রকাশ করা হয়।

ঘোষণা অনুযায়ী ইবি ছাত্রশিবিরের সভাপতির নাম এইচ এম আবু মুসা ও সেক্রেটারি মাহমুদুল হাসান। সভাপতি বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষ ও সেক্রেটারি ফলিত গোষ্ঠী ও খাদ্যপ্রযুক্তি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

খোঁজ নিয়ে জানা গেছে, আবু মুসা ২০০৭ সালে পাবনার আওরঙ্গাবাদ আবাসিক হাফিজিয়া মাদ্রাসা থেকে কোরআনে হাফেজ হন। পরে পাবনার রাধানগর উপজেলার আজিজিয়া নূরানী ইন্টারন্যাশনাল স্কুল থেকে তিনি প্রাথমিক শিক্ষাজীবন শেষ করেন। ২০১৪ সালে পাবনা আলিয়া (কামিল) মাদ্রাসা থেকে দাখিল ও ২০১৬ সালে তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসার টঙ্গী শাখা থেকে দাখিল সম্পন্ন করে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন।

সেক্রেটারি মাহমুদুল হাসান মাহমুদুল হাসানের বাড়ি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলায়। ইতোপূর্বে সভাপতি এবং সেক্রেটারি দুজনই ইবি শাখার ফাউন্ডেশন সম্পাদক, অর্থ সম্পাদক, এইচআরডি সম্পাদক ও অফিস সম্পাদকের দায়িত্ব পালন করেছেন বলে জানা গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS