ভিডিও

খোঁজ মিলছে না সংসদ সদস্য আনোয়ারুল আজিমের

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০৪:৩৪ দুপুর
আপডেট: মে ১৯, ২০২৪, ০৪:৩৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের সাথে গত তিন দিন ধরে যোগাযোগ বিচ্ছিন্ন তার পরিবারের। গত ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। তার ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। এছাড়া ঘটনাটি তিনি আজ রোববার (১৯ মে) রাজধানীর মিন্টু রোডে ডিবি কার্যালয়ে গিয়েও অবহিত করেন।

আব্দুর রউফ জানান, গত ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। কিন্তু এরপর তিন দিন পার হলেও পরিবারের সদস্যরা তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি। তিনি আরও জানান, বিষয়টি প্রধানমন্ত্রীকে জানানো হয়েছে। সরকারের বিভিন্ন গোয়েন্দা বিভাগ বিষয়টি তদারকি করছে।

এ ব্যাপারে সংসদ সদস্যের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন জানান, গত তিন দিন ধরে বাবার সঙ্গে যোগাযোগ নেই। তবে আমরা জানতে পেরেছি তিনি ভারতেই আছেন। আমার বাবার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আবু আজিফ জানান, আমরা মৌখিকভাবে শুনেছি সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চকিৎসার জন্য ভারতে গিয়েছেন। তবে এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ করা হয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS