ভিডিও

দুদক’র জিজ্ঞাসাবাদে আসছেন না বেনজীর

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ০৮:৫৩ রাত
আপডেট: জুন ০৬, ২০২৪, ১২:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

সাবেক আইজিপি বেনজীর আহমেদ দুর্নীতি দমন কমিশনে (দুদক) হাজির হচ্ছেন না। বৃহস্পতিবার (৬ জুন) তার দুদক-এ হাজির হওয়ার কথা থাকলেও সময় চেয়ে আবেদন করেছেন অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে অভিযুক্ত সাবেক এই পুলিশ কর্মকর্তা।

আজ বুধবার (৫ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন দুদক কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক। তিনি বলেন, আমি সঠিকভাবে জানি না। তবে শুনতে পেরেছি তিনি সময় চেয়ে আবেদন করেছেন। যদিও এটা অনুসন্ধান টিমের বিষয় নয়, এটা তাদের বিষয়। তারা ভালো জানবেন। কারণ বিষয়টি কমিশন পর্যন্ত আসে না।

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য বেনজীর আহমেদকে ৬ জুন সকাল ১০টায় সেগুন বাগিচায় দুদক’র প্রধান কার্যালয়ে উপস্থিত থাকতে নোটিশ পাঠানো হয়। তিনি বিদেশে চলে গেছেন বলে গুঞ্জনের মধ্যেই আইনজীবীর মাধ্যমে সময় চেয়ে আবেদন করলেন। এদিকে বেনজীরের স্ত্রী জিশান মির্জা, বড় মেয়ে ফারহিন রিশতা বিনতে বেনজীর এবং ছোট মেয়ে তাহসিন রাইসা বিনতে বেনজীরকেও দুদকে তলব করা হয়েছে। তাদের ৯ জুন জিজ্ঞাসাবাদে হাজির থাকতে হবে। তবে তারা দুদকে যাবেন কি যাবেন না সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। গুঞ্জন রয়েছে, দুদকের অনুসন্ধান শুরু হওয়ার পর ৪ মে পরিবারসহ সিঙ্গাপুর চলে যান বেনজীর। সেখানে একটি হাসপাতালে তার স্ত্রী জীশান মীর্জার অস্ত্রোপচার হয়েছে। চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন তিনি। সেখানেই অবস্থান করছে পুরো পরিবার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS