ভিডিও

বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনের মামলায় সাবেক সচিব শাহ কামালসহ দুই জন ৫ দিনের রিমান্ডে

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৬:০৩ বিকাল
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০৬:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনে রাজধানীর মোহাম্মদপুর থানার মামলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব শাহ কামাল ও তার ব্যবসায়িক সহযোগী মো. নুসরাত হোসেনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৮ আগস্ট) মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোহাম্মদ রেজাউল আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষে পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান রিমান্ড মঞ্জুরের পক্ষে শুনানি করেন। আসামিপক্ষে অ্যাডভোকেট মাহবুব আলম সগির রিমান্ড বাতিল চেয়ে জামিন শুনানি করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদের আদালত রিমান্ডের এ আদেশ দেন।

আদালতে মোহাম্মদপুর থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক হেলাল উদ্দিন রিমান্ডের তথ্য নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যার পর মোহাম্মদপুরের বাবর রোডের এফ ব্লকের বাসায় অভিযান পরিচালনা করে ৩ কোটি এক লাখ ১০ হাজার ১৬৬ টাকা এবং বিভিন্ন দেশের ১০ লাখ ৩ হাজার ৩০৬ টাকা উদ্ধার করা হয়। শনিবার (১৭ আগস্ট) রাতে রাজধানীর মহাখালী এলাকায় অভিযান চালিয়ে শাহ কামালকে গ্রেপ্তার করে ডিবি। এরপর রাজধানীর মোহাম্মদপুর থানায় বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS