ভিডিও

পূর্ব শত্রুতার জেরে হাতিয়ায় যুবদল নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ১১:৫৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ১১:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কাদিরা সুইচ এলাকায় বেলাল উদ্দিন (৪৫) নামে যুবদলের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে।

নিহত বেলাল উদ্দিন উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবদলের সভাপতি ও একই ওয়ার্ডের পূর্ব বিরবিরি গ্রামের আব্দুল মালেক মিস্ত্রির ছেলে। 

জাহাজমারা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রব সাহারাজ মিয়া বলেন, ‘বেলাল তার ওয়ার্ডের নিমতলী এলাকায় দাওয়াত খেতে যায়। মোটরসাইকেল যোগে ফেরার পথে উপজেলার কাদিরা সুইচ এলাকায় পৌঁছালে একই ওয়ার্ডের জুয়েল (৩২) ও তার ভাই সোহেলের (৩০) নেতৃত্বে তাদের সহযোগীরা চলন্ত মোটরসাইকেল থামিয়ে বেলালের উপর হামলা করে। এ সময় তারা তার মাথায় কুপিয়ে গুরুতর আহত করে। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

সূত্রে জানা যায়, হামলাকারীরা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ও হাতিয়ার সাবেক এমপি মোহাম্মদ আলীর অনুসারী। 

নিহতের বাবা আব্দুল মালেক মিস্ত্রি বলেন, ‘আমার ছেলে দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলো। পথে জুয়েল ও সোহেলের নেতৃত্বে ওরা আমার ছেলেকে কুপিয়ে হত্যা করে। এর আগেও জুয়েল ও সোহেল আমার ছেলেকে মারধর করে এবং তার দোকানে তালা মেরে মালামাল লুট করে নিয়ে যায়। এছাড়াও স্থানীয় সেন্টার বাজার থেকে আমার আরেক ছেলেকে মারধর করে মোটরসাইকেল নিয়ে যায় তারা। এছাড়াও আমার নাতিকেও পিটিয়ে পঙ্গু করে দেওয়া হয়। আমার ছেলেরা তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে চারজন বিদেশ চলে গেছে।’ 

হাতিয়া থানার ওসি জিসান আহমেদ বলেন, পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS