ভিডিও

‘স্ট্রাইক ফর ওয়াটার জাস্টিস’ নামে ফেনীবাসীর প্রতিবাদ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৪:৫০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৯:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: ‘স্ট্রাইক ফর ওয়াটার জাস্টিস’ কর্মসূচি পালন করেছে ফেনীবাসী। ভারতীয় পানি আগ্রাসনের কারণে ডুবেছে পুরো ফেনী জেলাসহ আশপাশের অঞ্চল। এর প্রতিবাদেই এই কর্মসূচি পালন করা হয়।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় ফেনী শহরের ট্রাংক রোডের শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত কর্মসূচিতে সভাপতিত্ব করেন স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির বিজ্ঞান বিভাগের ডিন ও পরিবেশবিদ অধ্যাপক ড. আহমেদ কামরুজ্জামান মজুমদার।

‘আমরা ফেনীবাসী’র অন্যতম উদ্যোক্তা বুরহান উদ্দিন ফয়সলের উপস্থাপনায় কর্মসূচিতে ১১ দফা দাবি পাঠ করেন দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন। বক্তব্য রাখেন,সাবেক বিএফইউজে সভাপতি এম আব্দুল্লাহ, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুর রহিম, দৈনিক ফেনী সম্পাদক আরিফ রিজভী, নদী ও পানি বিশেষজ্ঞ মোহাম্মদ এজাজ, বুড়িগঙ্গা বাঁচাও আন্দোলনের আহবায়ক মিহির বিশ্বাস, বাপার যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সুমন, পরিবেশ সাংবাদিক কেফায়েত শাকিল, নারী সংগঠক ও সাংবাদিক নুর তানজিলা রহমান, ফেনী জেলা আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক এমদাদ হোসাইন, কবি ফজলুল হক, সমাজকর্মী আমের মক্কি, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ফেনীর সমন্বয়ক আব্দুল আজিজ, ইমাম হোসেন, কবি ও সমাজকর্মী আলাউদ্দিন আদর।  

অনুষ্ঠানের শেষ দিকে এসে সংহতি জানান জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতা অধ্যাপক লিয়াকত আলী ভুইয়া।

কর্মসূচিতে যুব সংগঠনগুলোর মধ্যে উপস্থিত ছিল ইয়ুথ নেট গ্লোবাল, ফেনী জেলা স্বেচ্ছাসেবক পরিবার, মির্জা ফাউন্ডেশন বাংলাদেশ, লস্করহাট ব্লাড ডোনেশন ক্লাব, প্রয়াস, ফেনী ফ্লাড রেসপন্স।

অনুষ্ঠান ব্যবস্থাপনায় ছিলেন আমরা ফেনীবাসীর অন্যতম উদ্যোক্তা আবদুল্লাহ হাসান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS