ভিডিও

বিএনপি নেতা মীর শাহে আলমের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করায় শিবগঞ্জে মিছিল ও কুশপুত্তলিকা দাহ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ১১:০৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ১১:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ পৌর বিএনপি’র সদস্য ও সাবেক পৌর মেয়র মতিয়ার রহমান মতিন আজ রোববার (৮ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া প্রেসক্লাবে শিবগঞ্জ থানা বিএনপি’র সভাপতি ও জেলা বিএনপি’র সহ-সভাপতি অধ্যক্ষ মীর শাহে আলমের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন।

এর প্রতিবাদে বগুড়ার শিবগঞ্জ থানা সদরে বিক্ষোভ মিছিল করেছে থানা ও পৌর বিএনপি’র নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিল বিএনপি দলীয় কার্যালয় থেকে বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুগ্ধ স্কয়ারে এক প্রতিবাদ সমাবেশ পৌ’র বিএনপি’র সভাপতি বুলবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন থানা বিএনপি’র সাধারণ সম্পাদক এড: আব্দুল ওহাব, বিএনপি নেতা আব্দুর রাজ্জাক, আব্দুল করিম, আবু তাহের, হারুনুর রশিদ, আব্দুল হান্নান, আনোয়ার ইসলাম মুকুল, রোকনউদ্দৌলা রুবেল, মিনারা বেগম, শামছুন নাহার বেগম, খালিদ হাসান আরমান, জোবায়েদ হোসেন, মাহদি হাসানা তমাল, আবু সাহিন প্রমুখ। সমাবেশ শেষে বিএনপি নেতা মতিয়ার রহমান মতিনের কুশপুত্তলিকা দাহ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS