ভিডিও

সিরাজগঞ্জে দুই সহোদর হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ডাদেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ১০:৪৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ১০:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : জমিতে পানির ড্রেন নেওয়াকে কেন্দ্র করে সিরাজগঞ্জের চৌহালীতে দুই সহোদর হত্যার দায়ে নিহতদের দুই মামাসহ ৩ জনকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি প্রত্যেককে ১০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন। আজ সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এম আলী আহমেদ এই রায় প্রদান করেন।

নিহতরা হলো উপজেলার কোদালিয়া গ্রামের আন্তাব আলীর দুই ছেলে কাউছার ও মিল্টন। মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত আসামিরা হলো- একই গ্রামের উত্তরপাড়ার মৃত আব্দুর রশিদ মাস্টারের ছেলে (নিহতের মামা) নাছির উদ্দিন (৪০) ও সহিদুল ইসলাম সাচ্চা (৫০) একই গ্রামের মৃত সমেশ আলীর ছেলে ইসরাফিল হোসেন (৬৫)।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার কোদালিয়া গ্রামের আন্তাব আলীর জমির ওপর দিয়ে পানির ড্রেন করার সময় আসামি সহিদুল ইসলাম সাচ্চার সঙ্গে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে ২০১৮ সালের ৭ ডিসেম্বর বিকেল ৩ টার দিকে আন্তাব আলীর ছেলে কাউছারকে বাঁশের লাঠি দিয়ে মারতে আসে।

সেই সময় কাউছারের মামা আলী আকবর’র স্ত্রী ও মেয়ে নাছিরকে মারপিট করা থেকে বিরত রাখে। এ সময় কাউছার মোবাইলে ভিডিও করে তাদের বাড়িতে অবগত করে। পরে কাউছারের বাবা ও ভাই মিল্টন ওই বাড়িতে আসলে আসামিরা তাদের উপর হামলা করে কাউছার ও মিল্টনকে এলোপাথারী মারপিট করে।

তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আসামিরা দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে দেয়। ওইদিন চিকিৎসাধীন অবস্থায় কাউছার ও মিল্টন মারা যায়। পরদিন নিহতের মা হায়াতুন নেছা বাদী হয়ে চৌহালী থানায় হত্যা মামলা করে। দীর্ঘ শুনানি শেষে আসামিদের উপস্থিতিতে আদালত এই রায় ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS