ভিডিও

বগুড়ার নন্দীগ্রামে চুরির অপবাদে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ১১:১৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ১১:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে বাইসাইকেল চুরির অপবাদ সইতে না পেরে মতিউর রহমান (২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে। গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে নিজ শয়ন কক্ষে গলায় ওড়নার ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। মতিউর বৃকঞ্চি গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে। আজ সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার ভাটরা ইউনিয়নের বৃকঞ্চি এলাকা থেকে তার লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মতিউর শ্রমিকের কাজ করতো। বৃকঞ্চি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে ওই এলাকার জনৈক ব্যক্তির ছেলের বাইসাইকেল গতকাল রোববার বিকেলে হারিয়ে যায়। এ ঘটনায় চুরির অপবাদ দিয়ে মতিউরকে মারধর এবং কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ধরিয়ে দেওয়ার ভয়ভীতি দেখানো হয়।

এরপর বাড়িতে ফেরার পর চুপচাপ ছিল মতিউর। পরে চুরির অপবাদ সইতে না পেরে বাড়িতে নিজ শয়ন কক্ষের তীরের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নন্দীগ্রম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম জানান, ঘটনাস্থল পরিদর্শন ও লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS