ভিডিও

বগুড়ায় মধ্যরাতে ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন, আহত স্ত্রী

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১২:৪২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৫:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আকিল হোসেন রানা (৪৫) নামের এক ব্যবসায়ী খুন হয়েছেন। এসময় তার স্ত্রী রোজিনা বেগমও ছুরিকাঘাতে গুরুতর আহত হন। তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত পৌণে ১টার দিকে বগুড়া শহরের জয়পুরপাড়া এলাকায় এই খুনের ঘটনা ঘটে। রানা জয়পুরপাড়া পশ্চিমপাড়ার মৃত আজিজার রহমানের ছেলে। তিনি পুরাতন লোহা বেচাকেনার ব্যবসা করতেন। 

স্থানীয়রা জানান, গত রোববার ভাড়া নিয়ে এক রিকশাচালকের সঙ্গে রানার কথা কাটাকাটি হয়। এসময় রানার প্রতিবেশী ইনছান ও তার বন্ধু সাগর রানার পক্ষ নিয়ে রিকশাচালককে মারধর করেন। ওই রিকশাচালক ঘটনাটি জয়পুরপাড়ায় বসবাসকারী তার জামাইকে জানান। রিকশাচালকের জামাই পরদিন ইনছানকে ডেকে মারধর করেন মারেন। গতকাল মঙ্গলবার রাতে রানা ও তার স্ত্রী এক আত্মীয় বাড়িতে দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি পৌঁছলে ইনছান ও সাগরের সঙ্গে রানার দেখা হয়। এসময় ইনছান রানার পক্ষ নিয়ে রিকশাচালককে মারার কারণে সেও মারধরের শিকার হয়েছে জানিয়ে তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে রানাকে ছুরিকাঘাত করা হয়। এসময় স্ত্রী রোজিনা স্বামীকে রক্ষায় জন্য এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রানাকে মৃত ঘোষণা করেন। 

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফহিম উদ্দিন বলেন, ব্যবসায়ী রানার মরদেহ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। মামলা হলে পুলিশ দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS