ভিডিও

সিরাজগঞ্জে হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ সদস্যরা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ১০:৪২ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ১০:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : সিরাজগঞ্জের অপহরণের পর হত্যা ও অর্থ লুটের দায়ে আমৃত্যু কারাদন্ড ও অর্থদন্ডের সাজাপ্রাপ্ত আসামিকে সাজা প্রদানের ১৫ দিনের মধ্যে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ সদস্যরা। গ্রেফতারকৃত আসামি  মোঃ ইসমাইল  শেখ ওরফে রাসেল শেখ (২৬) সিরাজগঞ্জ সদরের মাহমুদপুর এলাকার মৃত সাইফুল শেখের ছেলে।

র‌্যাব-১২ সূত্রে জানা গেছে ২০১৬ সালের ২৫ জুন সিরাজগঞ্জ  পৗর এলাকার আলাউদ্দিন  স্টোরের কর্মচারী শামীম শেখ দোকানের বকেয়া টাকা উত্তোলনের জন্য সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায় যায়। রাত ১০টা পর্যন্ত তার সাথে  দোকান মালিক ও পরিবারের  যোগাযোগ হলেও তারপর  থেকে তার  কোন  খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরের দিন উল্লাপাড়া উপজেলার বরহর দক্ষিণপাড়া  থেকে শামীম শেখের মরদেহ উদ্ধার করে স্থানীয় থানা পুলিশ। এই ঘটনায় নিহতের বাবা শামসুল হক বাদি হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরবর্তীতে আদালত সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে সিরাজগঞ্জ  পৌর এলাকার মাহমুদপুর মহল্লার সাইফুল শেখের   ছেলে ইসমাইল শেখসহ আরও তিন জনকে আমৃত্যু কারাদন্ড ও অর্থদন্ডের সাজা প্রদান করে।

সাজাপ্রাপ্ত মোঃ ইসমাইল শেখ ওরফে রাসেল শেখ পলাতক থাকায় র‌্যাব সদস্যরা শুক্রবার রাত সাড়ে ১২ টায় সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোল চত্ত্বর এলাকায়’ অভিযান চালিয়ে মোঃ ইসমাইল শেখকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ইসমাইলকে সিরাজগঞ্জ সদর থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS