ভিডিও

বগুড়ায় হিরো আলমকে মারপিট মামলার পাঁচ আসামির জামিন মঞ্জুর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৭:০৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৭:০৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : আদালতে মামলা করে ফেরার পথে মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে  মারপিটের অভিযোগ এনে দায়েরকরা মামলায় আদালত ৫ আসামির জামিন দিয়েছে।

আজ রোববার (১৫ সেপ্টেম্বর) এই মামলার ৮ আসামির মধ্যে ৫ আসামি বগুড়া সদর উপজেলার ফাঁপোড়ের হাতেম আলীর ছেলে শামীম, কুকরুলের দুলালের ছেলে সবুজ, দোগাড়িয়ার মৃত আশরাফ আকন্দের ছেলে উজ্জল, হাজরাদিঘীর সামছুলের ছেলে জাহাঙ্গীর ও গাবতলী উপজেলার বরুজ গ্রামের মান্নান মহুরীর ছেলে নাজমুল ওরফে সবুজ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বগুড়া সদর আমলী আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করে।

আদালতের বিচারক সাদিয়া আফসানা রিমা আসামিদের জামিনের আবেদন শুনানী শেষে জামিন মঞ্জুর করেন। উল্লেখ্য, বগুড়া সদর উপজেলার এরুলিয়া আর-জে পলী বাড়ির আহম্মদ আলীর ছেলে হিরো আলম গত জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৫ (নন্দীগ্রাম-কাহালু) আসন থেকে প্রতিদ্বন্দিতা করেন। ভোটের দিন ভোটকেন্দ্রে হামলাসহ মারপিটের অভিযোগ এনে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সড়ক ও সেতু মন্ত্রী মোঃ ওবায়দুল কাদের, সাবেক প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল, সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেনসহ আওয়ামীলীগ তার অঙ্গ সংগঠনের ৩৯ নেতা কর্মীর নাম উল্লেখ করে গত ৮ সেপ্টেম্বর মামলা দায়ের করেন।

ওই মামলা দায়ের শেষে দুপুর ১২ টার দিকে বাদি হিরো আলম আদালতের এজলাস কক্ষ ত্যাগ করে আদালতের নীচ তলায় বারান্দার সামনে রাস্তায় পৌছিলে তার উপর বিক্ষুদ্ধ লোকজন হামালা চালিয়ে মারধর করে এবং জামা ছিড়ে দেয়।

এ ব্যাপরে হিরো আলম বাদি হয়ে গত ১০ সেপ্টেম্বর ওই ৫ আসামিসহ ৮ জনের নাম উল্লেখ করে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS