ভিডিও

রাজশাহীতে ফাঁকা বাড়িতে নারীকে গলাকেটে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০১:৩৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০১:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে ফাঁকা বাড়িতে এক নারীকে গলাকেটে হত্যা করা হয়েছে। রোববার দিবাগত রাতে শহরের শাহমখদুম থানার রায়পাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম শ্রী রানী (৫০)। তার স্বামীর নাম মৃত অজয়। তিনি পাঁচ বছর আগে মারা গেছেন।
 
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) সাবিনা ইয়াসমিন জানান, নিহত রানীর আপন বলতে কেউ নেই। স্বামীর মৃত্যুর পর তিনি বাড়িতে একাই থাকতেন।
 
রোববার দিবাগত রাতের কোন এক সময় তাকে নিজ বাড়িতে গলাকেটে হত্যা করা হয়। সকালে প্রতিবেশীরা তার বাড়ি গিয়ে ঘরের মেঝেতে রানীর গলাকেটে লাশ দেখে পুলিশে খবর দেন।
 
তিনি জানান, মরদেহটি উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ঊর্দ্ধতন কর্মকর্তারা গিয়েও ঘটনার তদন্ত করছেন। কে বা কারা কেন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তার তদন্ত করা হচ্ছে।
 
সাবিনা ইয়াসমিন জানান, সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। এ নিয়ে থানায় হত্যা মামলা হবে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS