ভিডিও

হারিয়ে যাওয়া স্বামীকে ফিরে পেতে অসহায় স্ত্রীর আকুতি, সংবাদ সম্মেলন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৯:০৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৯:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : হারিয়ে যাওয়া স্বামীকে ফিরে পেতে প্রশাসনসহ সবার সহযোগিতা চেয়ে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল সোমবার বগুড়া প্রেসক্লাবে এই আকুতি জানান বগুড়ার সোনাতলা উপজেলার উত্তর বাঁশহাটা গ্রামের হানিফা খাতুন।ৎ

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, চলতি বছরের ৪ ফেব্রুয়ারি জয়পুরহাটের কালাই উপজেলার বাগড়া ফকিরপাড়া গ্রামের গোলাম মোস্তফার সাথে তার বিয়ে হয়। স্বামীর ঘর-সংসার করাকালে ননদ তাজমহল ও সেলিনা তার শ্বশুর মহির উদ্দিনকে ভুল বুঝিয়ে সব সম্মত্তি লিখে নেন।

এরপর থেকে তার দুই ননদ ও তাদের স্বামীরা অন্য ব্যক্তিদের সহযোগিতায় গত ১৯ জুলাই তাদেরকে বাড়ি থেকে বের করে দেন। পরে তিনি স্বামীসহ বাবার বাড়িতে অবস্থান করেন। এরই এক পর্যায়ে গত ৭ সেপ্টেম্বর বেলা ২টার দিকে তার স্বামী গোলাম মোস্তফা কাউকে কিছু না জানিয়ে অজ্ঞাত স্থানে চয়ে যান। তিনিসহ তার পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুজি করেও তাকে না পেয়ে তার ব্যবহৃত মোবাইল ফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।

পরে তিনি এ ব্যাপারে ৯ সেপ্টেম্বর সোনাতলা থানায় একটি জিডি করেন। জিডি করার পর তার শ্বশুরবাড়ির লোকজনের সাথে যোগাযোগ করলে তারা তার স্বামীর সন্ধান জানেন না বলে জানান। তিনি অভিযোগ করে বলেন, তার শ্বশুরবাড়ির লোকজন তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করছেন এবং তাকে মিথ্যা অভিযোগে মামলায় হয়রানি করার হুমকি দিচ্ছেন।

এর আগেও তার স্বামীর মোবাইল ফোনে কল দিয়ে হুমকি  দেওয়া হয় বলে দাবি করেন। এমতাবস্থায় তিনি তার স্বামীকে ফিরে পেতে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS