ভিডিও

কুড়িগ্রামের চিলমারীতে হোটেল গ্র্যান্ড ব্রহ্মপুত্র থেকে টেলিভিশন চুরি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ১১:০৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১২:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের চিলমারী উপজেলার একমাত্র ব্যক্তি মালিকাধীন অত্যাধুনিক আবাসিক হোটেল গ্র্যান্ড ব্রহ্মপুত্র থেকে ৫টি এ্যান্ড্রয়েড টেলিভিশন চুরির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার বেলা ১১টার দিকে ঢাকার মতিঝিলের জীবন বীমা কর্পোরেশন ভবনের ঠিকানা দিয়ে ইস্তিয়াক আহমেদ নামে পরিচয়ধারী এক ব্যক্তি ৫টি কক্ষ ভাড়া নিয়ে চাবি গ্রহণ করেন।

পরে অন্যান্যরা আসবেন বলে জানান তিনি। হোটেলের কর্মচারী এরশাদ আলী বেলা ১১টায় তাকে তার কক্ষে তুলে দেন। পরে পরিচ্ছন্নতা কর্মীকে অন্য কক্ষগুলো পরিষ্কারের কথা বলে থানাহাট বাজারে চলে যান। সিসি টিভি ফুটেজ দেখে ধারণা করা হয়, বেলা ১১টা থেকে ১২টা ৩৫ মিনিটের মধ্যে চুরির ঘটনাটি ঘটেছে। রাত ৯টার দিকে হোটেলের দায়িত্বে থাকা এরশাদ আলী কক্ষগুলোর দরজা খোলা এবং ৫টি এ্যান্ড্রয়েড টেলিভিশন নেই। বিষয়টি তাৎক্ষণিকভাবে হোটেল কর্তৃপক্ষকে অবহিত করেন।

হোটেলের মালিক আলহাজ মাহফুজার রহমান মঞ্জু জানান, এ ব্যাপারে চিলমারী মডেল থানায় অভিযোগ করা হলে থানা পুলিশ আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS