ভিডিও

২ মাস বন্ধ থাকার পর চালু হলো কর্ণফুলি পেপার মিল

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:১৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনায় অবস্থিত কর্ণফুলি পেপার মিল (কেপিএম) লিমিটেড প্রায় ২ মাস বন্ধ থাকার পর আবার কাগজ উৎপাদনে ফিরেছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর)  রাত ৮ টা থেকে সকল সংকট কাটিয়ে মিলটি উৎপাদনে ফিরলো।

বুধবার রাত সাড়ে ১১ টায় কেপিএম এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. আব্দুল হাকিম বিষয়টি নিশ্চিত করে জানান, কাঁচামাল সংকটে গত ২০ জুলাই হতে প্রায় ২ মাস কেপিএম কাগজ উৎপাদন করতে পারেনি।

এদিকে বুধবার রাতে কেপিএম শ্রমিক কর্মচারী পরিষদ (সিবিএ) এর সভাপতি আবদুল রাজ্জাক বলেন, কেপিএম আবারও উৎপাদনে ফেরায় আমরা শ্রমিক কর্মচারি সকলের পক্ষ হতে মাননীয় শিল্প উপদেষ্টা, বিসিআইসি কর্তৃপক্ষ এবং কেপিএম কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমরা আশা করছি মিলটি আবারও পুরোদমে উৎপাদনে ফিরে একটি লাভজনক প্রতিষ্ঠানে পরিণত হবে।

প্রসঙ্গত: গত ১২ সেপ্টেম্বর দুপুর ১ টায় কেপিএম সিবিএ-এর উদ্যোগে মিল চালু রাখার দাবিতে মিলের ১ নং গেইটে মানববন্ধন কর্মসূচি পালন করে। এতে কেপিএম এর স্থায়ী ও অস্থায়ী শ্রমিক-কর্মচারী এবং স্কুলের শিক্ষক ও শিক্ষার্থী অংশ নেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS