ভিডিও

বেগমগঞ্জে বন্যার পানি সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ১ মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৪:০২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৪:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মোটর দিয়ে বন্যার পানি সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. শাহাব উদ্দিন (৩৫) নামে এক ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন, বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম।

এর আগে গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার একলাশপুর ইউনিয়নের গাবুয়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহত মো. শাহাব উদ্দিন ওই ইউনিয়নের অনন্তপুর গ্রামের শফি উল্যাহ চৌকিদার বাড়ির মৃত রুহল আমিনের ছেলে। তিনি পেশায় একজন ইলেকট্রিক ও প্লাম্বার মিস্ত্রি ছিলেন।  

স্থানীয়রা জানায়, উপজেলার একলাশপুর ইউনিয়নের গাবুয়া বাজারের একটি তিনতলা ভবনের নিচ তলায় বন্যার সময় পানি জমে যায়। এরপর সেখানে স্থায়ী জলাবদ্ধতা সৃষ্টি হয়। বুধবার সন্ধ্যার দিকে সেচ দিয়ে ওই পানি সরাতে ওপর থেকে বিদ্যুতের সংযোগ দিয়ে মেশিন চালু করতে সুইচ দিলে বিদ্যুৎস্পৃষ্ট হন ইলেকট্রিক মিস্ত্রি শাহাব উদ্দিন। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। এরপর মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS