ভিডিও

রাজশাহীতে

দুই হাতে গুলি চালানো সেই রুবেল ফের  ৭ দিনের রিমান্ড

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ১০:১২ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ১০:১২ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে ছাত্র-জনতার আন্দোলনে দুই হাতে গুলি চালিয়ে আলোচনায় আসা যুবলীগ কর্মী জহিরুল হক ওরফে রুবেলকে (৪১) আরেকটি হত্যা মামলায় সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক মো. ফয়সল তারেক এই আদেশ দেন।

পুলিশ রুবেলকে রাজশাহীর বেসরকারি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাকিব আনজুম হত্যা মামলায় ১০ দিনের রিমান্ডের আবেদন করেছিল। এর আগে রাজশাহী মহানগর ইসলামী ছাত্রশিবিরের সাংগঠনিক সম্পাদক আলী রায়হান হত্যা মামলায় একই আদালত ১৫ সেপ্টেম্বর রুবেলের পাঁচদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছিলেন।

আদালত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার পর কড়া নিরাপত্তার মধ্যদিয়ে জহিরুলকে আদালতে আনা হয়। আদালত থেকে বের করার সময় বিক্ষুব্ধ লোকজন তাকে ঘিরে ধরে ডিম, ইটপাটকেল ও জুতা নিক্ষেপ শুরু করেন। এসময় ভিডিও ধারণ করতে গেলে দুই সাংবাদিককে লাঞ্ছিত করা হয়। তাদের একজনের মুঠোফোন কেড়ে নিয়ে ভেঙে ফেলাও হয়েছে।

গত ১৪ সেপ্টেম্বর দিবাগত রাতে রুবেলকে কুমিল্লার দাউদকান্দি থেকে আটক করে র‌্যাবের একটি দল। পরদিন রাজশাহীতে এনে গত রোববার তাকে আদালতে পাঠায় পুলিশ। রাজশাহী নগরের চণ্ডীপুরের বাসিন্দা রুবেল যুবলীগের নেতা হিসেবে পরিচিত। তিনি গেল সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হন।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) সাবিনা ইয়াসমিন বলেন, রুবেলকে আরও একটি মামলায় পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS