ভিডিও

রাণীশংকৈলে প্রাইভেট কার উল্টে নিহত ১ 

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৩:০৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৩:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে প্রাইভেট কার উল্টে রাইসুল ইসলাম (২৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় ছয়জন আহত হন। গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) উপজেলার রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের পানি উন্নয়ন বোর্ড অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত রাইসুল দিনাজপুর সদর থানার শেখপুর এলাকার সোহেল রানার ছেলে। 

পুলিশ সূত্রে জানা যায়, রাণীশংকৈল থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কার দুপুরে নেকমরদ মহাসড়কের পানি উন্নয়ন অফিসের সামনে এলে চালক দ্রুতগামী গাড়িটিকে ব্রেক করতে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। এসময় গাড়িটি সড়কের পাশে  উল্টে যায়। এতে ঘটনাস্থলেই গাড়ির যাত্রী রাইসুল ইসলাম মারা যান। গুরুতর আহত হন গাড়িতে থাকা ৬ যাত্রী। পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় তাদের উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে পাঠানো হয়।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে একজনের মৃত্যু হয়। পারিবারিক কোন অভিযোগ না থাকায় লাশ   পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS