ভিডিও

সিলেটে বজ্রপাতে পৃথক স্থানে কিশোরসহ নিহত ২

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সিলেটের জৈন্তাপুর সদর ইউনিয়নের আগফৌদ ও ভিত্রিখেল পৃথক স্থানে বজ্রপাতে কিশোরসহ দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে তাদের মৃত্যু হয়েছে।

তারা হলেন, জৈন্তাপুর ইউনিয়নের আগফৌদ গ্রামের নূরুল হকের ছেলে নাহিদ আহমদ (১৩) ও একই ইউনিয়নের ভিত্রিখেল ববরবন্দ গ্রামের কালা মিয়ার ছেলে আব্দুল মান্নান মনই (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে হঠাৎ ঝড়বৃষ্টির বজ্রপাত শুরু হয়। এসময় জৈন্তাপুর উপজেলার সদর ইউনিয়নের আগফৌদ ও ভিত্রিখেল এলাকায় পৃথক বজ্রপাতে দুজনের মৃত্যু হয়েছে। আরও বেশ কিছু এলাকায় বজ্রপাতের খবর পাওয়া গেলেও মৃত্যুর খবর পাওয়া যায়নি।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম জানান, বজ্রপাতে মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেছে।

জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে সালিক রুমাইয়া বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত পরিবারগুলোর তথ্য সংগ্রহ করা হচ্ছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS