ভিডিও

ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের জুলুম থেকে কেউ রক্ষা পায়নি : জামায়াতের আমীর

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৮:২৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বলেছেন, বিদায়ী ফ্যাসিস্ট সরকারের জুলুম থেকে দেশের কেউ রক্ষা পায়নি। এহেন কোন সেক্টর ছিল না যেখানে তারা জুলুম করেনি। তারা সবচেয়ে বেশি অন্যায় করেছে জামায়াতে ইসলামীর সাথে। তারা আমাদের দলের শীর্ষ নেতাদের অন্যায়ভাবে হত্যা করেছে।

আজ শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জে বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। জামায়াতে আমীর আরও বলেন, দেশের কোন সাংবাদিক স্বাধীন ছিল না। এখন আপনারা স্বাধীন। আপনারা বিবেক দিয়ে কাজ করবেন।

আমরা ষোষণা দিয়েছি কোন প্রতিশোধ নিবো না। এটা যুগ যুগ প্রতিহিংসা ছড়ায়। আমরা এ রাজনীতি করি না। আমরা আইনি প্রক্রিয়ায় সব মোকাবেলার কথা বলেছি। জেলা জামায়াতের আমীর মাওলানা শাহিনুল আলমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খাঁন।

এতে অংশ নেন জেলা জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক মাওলানা জাহিদুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার জামায়াত ইসলামীর রুকন সদস্যরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS