ভিডিও

নওগাঁর আত্রাইয়ে হত্যার অভিযোগে বাবা ও সৎ মা’ গ্রেপ্তার, যুবকের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৯:৩৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৯:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে হাতেম আলী (১৮) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু’র অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার উপজেলার জগদাস গ্রামে। পরে ওই যুবকের ভাই থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ নিহতের বাবা মনিরুল ইসলাম ও সৎ মা রোজিনা বিবিকে (৩৫) গ্রেপ্তার করে।

এলাকাবাসী জানায়, ওই গ্রামের মনিরুল ইসলাম তার ১ম স্ত্রীর সাথে পারিবারিক সম্পর্ক ছিন্ন করার পর আরেকটি বিয়ে করেন। এদিকে মনিরুলের ২য় স্ত্রী আগের পক্ষের ছেলে হাতেম আলীকে (১৮) অত্যাচার ও নির্যাতন চালিয়ে আসছিল। হাতেম সৎ মায়ের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বাড়ি থেকে বের হয়ে যায়।

এ নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রাম্য সালিশ বসে। তরে ওই সালিশে সৎ মা রোজিনা বিবি হাজির না হওয়ায় বন্ধ হয়ে যায়। এ দিকে মনিরুল কৌশলে ছেরে হাতেমকে বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে রাতে মনিরুল চিৎকার করতে থাকে যে তার ছেলে হাতেম গলায় দড়ি দিয়ে আত্নহত্যা করেছে। এদিকে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই তারা মরদেহটি ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে ফেলে।

যুবকের মৃত্যুর বিষয়টি সন্দেহজনক হলে পরদিন শুক্রবার নিহতের ভাই আব্দুল হাকিম তিনজনকে আসামি করে আত্রাই থানায় একটি হত্যা মামলা দারেয় করেন। পুলিশ এ ঘটনায় নিহতের বাবা মনিরুল ও সৎ মা রোজিনা বিবিকে গ্রেপ্তার করে।

আত্রাই থানার ওসি সাহাবুদ্দিন বলেন, আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে এটি হত্যা না আত্নহত্যা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS