ভিডিও

শজিমেক হাসপাতালে রোগীদের পাশে সাবেক এমপি লালু

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১০:২১ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১০:২১ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রোগীদেরকে দেখতে যান ও তাদের চিকিৎসার খোঁজ খবর নিতে হাসপাতালে যান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু।

আজ শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের মরিয়া পূর্বপাড়া গ্রামের আনোয়ারা বেগম, শাহজাহানপুর উপজেলার শাহনগরের আসাদুল ইসলাম, গাবতলী উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের জোলেখা বেগম, শাহজাহানপুর উপজেলার গন্ডগ্রামের জাহাঙ্গীর এবং শুক্রবার রাতে দুর্বৃত্তদের হামলায় আহত বগুড়া শহর যুবদল নেতা মেহেদী হাসান বাপ্পী, মোঃ সাঈদ আলম, মোঃ পাপ্পু, মমিনুল ইসলাম, মো. আঃ মমিনকে দেখতে যান ও তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন গাবতলী উপজেলা যুবদলের আহ্বায়ক আরিফুর রহমান মজনু, গাবতলী পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল লতিফ, বগুড়া শহর যুবদল নেতা সৌরভ হাসান, জাহিদ, মিল্টন, রেজাউল করিম রেজা, গাবতলী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সুজা উদ্দিন, শাজাহানপুর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS