ভিডিও

বগুড়ার শেরপুরে ৮৬টি মণ্ডপে পূজা হবে শারদীয় দুর্গাপূজায় সহযোগিতার আশ্বাস বিএনপি-জামায়াতের

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১০:৫৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১০:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে এবার ৮৬টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন চলছে। এরই মধ্যে  বেশিরভাগ মণ্ডপে প্রতিমা তৈরির কাজ প্রায় শেষ পর্যায়ে। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব জাক জমকপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে গতকাল শুক্রবার বিকেলে বর্ধিত সভা করা হয়েছে।

উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে পৌরশহরের শ্রী শ্রী জগন্নাথ মন্দির প্রাঙণে সংগঠনের উপজেলা কমিটির সভাপতি সাংবাদিক নিমাই ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সংগ্রাম কুণ্ডুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা জামায়াতের আমির ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ দবিবুর রহমান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কেএম মাহবুবার রহমান হারেজ, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব জানে আলম খোকা, উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম বাবলু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু, পৌর বিএনপির সভাপতি স্বাধীন কুমার কুন্ডু, জামায়াত নেতা আব্দুল্লাহ আল মোস্তাফিজ নাসিম, শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম, পৌরসভার কাউন্সিলর সৌমেন্দ্র নাথ ঠাকুর শ্যাম, পূজা উদযাপন পরিষদের নেতা রামকৃষ্ণ মোহন্ত, অজয় সরকার শুভ, শুভ কুণ্ডু ও শুভ অধিকারী। সভায় উপজেলা বিভিন্ন পূজা মণ্ডপের প্রতিনিধিরা আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখাসহ পূজা মণ্ডপগুলোতে সার্বক্ষণিক বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার জন্য দাবি জানান।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিমাই ঘোষ বলেন, এবার এই উপজেলায় পৌরসভাসহ দশটি ইউনিয়নে মোট ৮৬টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন চলছে। এরমধ্যে পৌর এলাকায় রয়েছে ৩১টি মন্ডপ। দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে পালনের জন্য প্রশাসনসহ সব রাজনৈতিক নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি। উল্লেখ্য গত বছর ৯৪টি মন্ডপে দুর্গাপূজা হয়েছিলো।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS