ভিডিও

বাবাকে মারধর করায় দুই ভাইয়ে পিটিয়ে হত্যা করল চাচাকে!

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ১২:৫৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ১২:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : পাবনা সদর উপজেলার ভাড়ারায় পূর্ববিরোধের জের ধরে আপন চাচাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে দুই ভাতিজার বিরুদ্ধে। রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার ভাড়ার ইউনিয়নের চিথুলিয়া ব্রিজের ওপরে এ ঘটনা ঘটে। নিহত চাচা সাইদুল ইসলাম (৫০) সদর উপজেলার চর বলরামপুর গ্রামের আব্দুল হাকিম শেখের ছেলে। তিনি পেশায় কুলির কাজ করতেন। আর অভিযুক্ত দুই ভাতিজা হলেন তালহা ও তামিম। তারা একই গ্রামের মোহাম্মদ আলী ছেলে।

ভাড়ারা ইউপি পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ খান জানান, কিছুদিন আগে পূর্ববিরোধের জেরে সাইদুল ইসলাম তার বড় ভাই মোহাম্মদ আলীকে মারধর করেছিলেন। সেই ঘটনায় থানায় মামলাও হয়েছে। রোববার সন্ধ্যায় কাজ থেকে ফিরছিলেন সাইদুল ইসলাম। চিথুলিয়া ব্রিজের ওপরে পৌঁছামাত্র সেখানে অবস্থান করা মোহাম্মদ আলীর দুই ছেলে তালহা ও তামিম তাকে হাতুড়ি দিয়ে বেধড়ক পেটায়। পরে এলাকাবাসী ও স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পথিমধ্যেই মৃত্যু হয় তার সাইদুল ইসলাম।পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। পূর্ব বিরোধের জেরে হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS