ভিডিও

কিশোরগঞ্জে অনৈতিক কাজের অভিযোগে ৪২ শিক্ষার্থীকে আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০২:৩৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০২:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় বিভিন্ন রেস্তোরাঁ ও কফি হাউসে অভিযান চালিয়ে অনৈতিক কাজের অভিযোগে ৪২ শিক্ষার্থীকে আটক করেছেন সেনা সদস্যরা। 

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার মানিকদী ও কুলিয়ারচর সংযোগ জিল্লুর রহমান সেতু এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন ভৈরব সেনা ক্যাম্পের কমান্ডিং অফিসার লেফটেনেন্ট কর্নেল ফারহানা আফরিন। এসময় অন্যান্য সেনা সদস্যরা উপস্থিত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুল-কলেজ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন রেস্তোরাঁ ও কফি হাউজে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ রয়েছে শিক্ষার্থীদের বিরুদ্ধে। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার মানিকদী ও কুলিয়ারচর সংযোগ জিল্লুর রহমান সেতু এলাকার বেশ কয়েকটি রেস্তোরাঁ ও কফি হাউসে সেনাবাহিনীর সদস্যরা বিশেষ অভিযান পরিচালনা করেন।  

এসময় রেস্তোরাঁ ও কফি হাউসগুলোর প্রতিটি কক্ষ কাপড় দিয়ে ঘেরা অবস্থায় ছিল। সেখানে অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ৪২ শিক্ষার্থীকে (ছাত্র-ছাত্রী) আটক করা হয়। পরবর্তীতে মুচলেকা নিয়ে অভিভাবকদের কাছে ওই শিক্ষার্থীদের হস্তান্তর করা হয়।  

পাশাপাশি অপ্রয়োজনীয় ও অনৈতিক কার্যকলাপে ব্যবহৃত কাপড়ের পর্দাগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। এছাড়াও রেস্তোরাঁ ও কফি হাউসের মালিকদেরকে পর্দা ব্যবহারে বিধিমালাও প্রদান করা হয়।

ভৈরব সেনা ক্যাম্পের কমান্ডিং অফিসার লেফটেনেন্ট কর্নেল ফারহানা আফরিন জানান, ছাত্রছাত্রীদের অভিভাবকসহ সবার মুচলেকা গ্রহণ করে তাদেরকে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে। রেস্তোরাঁ ও কফি হাউসের মালিকদেরকে পরবর্তীতে এ ধরনের কোনো অনৈতিক কার্যকলাপ পরিচালনা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS