ভিডিও

পাবনার সাঁথিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৬:০২ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৬:০২ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে পূর্ব বিরোধের জের ধরে যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত যুবক উপজেলার ছাতকবরাট গ্রামের শাহাদত হোসেনের ছেলে আরিফুল ইসলাম (২৩)।

জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে ফুটবল খেলাকে কেন্দ্র করে সাঁথিয়ার গোপালপুর গ্রামের সাথে আমিনপুর থানার দ্বারিয়াপুর গ্রামের লোকজনের মধ্যে হাতহাতির ঘটনা ঘটে। এতে একজন আহত হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে গত রোববার দুপুরে সাঁথিয়ার ছাতক বরাট গ্রামের আরিফুল ইসলামকে গোপালপুর ব্রিজ সংলগ্ন স্থান থেকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা।

গুরুতর আহত অবস্থায় আহত আরিফুলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার রাত ৮টায় আরিফুল মারা যায়। এ ব্যাপারে নিহতের মা বাদি হয়ে সাঁথিয়া থানায় মামলার মামলা দায়ের করেছেন। থানা পুলিশ ঘটনাস্থল পরদর্শন করেছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন যুবকের মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন। তিনি বলেন, হত্যাকন্ডের সাথে জড়িতদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS