ভিডিও

লালমনিরহাটে নদীতে তরুণীর ভাসমান মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৬:৩১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৬:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট সংবাদদাতা : লালমনিরহাটের আদিতমারী উপজেলার তিস্তা নদীতে ভাসমান অবস্থায় কালো রঙের বোরকা পরহিত এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার মেহেদী রাঙানো হাত পিছনে বাঁধা এবং মুখ এসিডে ঝলসে দেওয়া ছিল। গতকাল রোববার দুপুরে উপজেলার মহিষখোচা ইউনিয়নের চৌরাহা মাদ্রাসা এলাকায় নদীতে ভাসমান মরদেহটি দেখে পুলিশে খবর দেন এলাকাবাসী।

পুলিশ ও এলাকাবাসী জানান, সকালে কৃষকরা কাজ করতে গিয়ে চৌরাহা মাদ্রাসা এলাকায় তিস্তা নদীর চরে আটকে থাকা এক তরুণীর (৩০) মরদেহ দেখতে পান। আদিতমারী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। উপস্থিত জনতা তার পরিচয় শনাক্ত করতে না পারলেও ধারণা করছেন উজান থেকে ভেসে এসেছে মরদেহটি।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একই সাথে তার পরিচয় শনাক্ত করতে বিভিন্ন স্থানে তথ্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS