ভিডিও

বগুড়ার আঃ হক কলেজে ছাত্রদলের পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৭:১৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৭:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার সরকারী আজিজুল হক কলেজ ছাত্রদলের উদ্যোগে গতকাল সোমবার কলেজ ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্ন, ডাস্টবিন স্থাপন, মিছিল ও সমাবেশ হয়েছে। কলেজ ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্ন রাখা ও শিক্ষার গুণগত পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি হাবিবুর রশিদ সন্ধান, সাধারণ সম্পাদক এমআর হাসান পলাশের নেতৃত্বে ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্ন কর্মসূচি পালন শেষে কলেজ প্রাঙ্গনে ৮ টি ডাস্টবিন স্থাপন করা হয়।

ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্ন এবং ৮ টি ডাস্টবিন স্থাপন করে জেলা ছাত্রদলের সভাপতি হাবিবুর রশিদ সন্ধান জানান, প্রায় দেড় যুগ বগুড়ার এই কলেজ ক্যাম্পাসে সন্ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে। এই কলেজের তথাকথিত ছাত্র নেতারা কলেজের শিক্ষকদের কাছ থেকে চাঁদা নিয়েছে। কলেজের আবাসিক হল গুলো দখলে নিয়ে মাদকাসক্তদের আস্তানায় পরিনত করেছিলো।

কলেজে পড়ালেখার সুষ্ঠু পরিবেশ ছিলোনা। সাধারণ ছাত্ররা চাঁদা দিয়ে বিভিন্ন মেসে থাকতো। তাদের মিছিলে জোর করে নিয়ে যেতো। যারা যেতে চাইতো না তাদেরকে মারপিট করতো। কলেজের আশে পাশের ছাত্রবাসের শিক্ষার্থীরা সব সময় আতংকের মধ্যে থাকতো।  এখন তারা পালিয়ে গেছে,  কলেজের সুষ্ঠু পরিবেশ ফিরে আনার লক্ষ্যে ছাত্রদল এই কর্মসূচি পালন করছে।

পরে কলেজে আনন্দ মিছিল বের হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত ছাত্র সমাবেশে জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত সকল শিক্ষার্থীদের পারস্পরিক সহযোগিতার মাধ্যমে শিক্ষা বান্ধব পরিবেশ নিশ্চিত করার পাশাপাশি মানবিক বাংলাদেশ বিনির্মাণে অংশগ্রহণের আশা প্রত্যাশা ব্যক্ত করেন। সমাবেশে উপস্থিত ছিলেন বগুড়া শহর ছাত্রদলের সভাপতি এসএম রাঙ্গা সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিমনসহ আজিজুল হক কলেজ ছাত্রদল এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS