ভিডিও

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহতের খবরে বাসে আগুন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৪:১০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৪:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বোর্ড বাজার এলাকায় বাসচাপায় এক নারী নিহত ও অপর এক ব্যক্তি আহত হওয়ার ঘটনায় উত্তেজিত লোকজন ‘উজান ভাটি’ পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ করেছে। এ সময় চালক ও হেলপারকে মারধর করা হয়। 

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, উজান ভাটি পরিবহনের বাসটি গাজীপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি বোর্ড বাজার এলাকায় এক নারী ও এক ব্যক্তিকে চাপা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় নারীর। স্থানীয়রা আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠান। পরে তারা বাসটিতে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় সড়কে যান চলাচল বন্ধ থাকে।

গাজীপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ইব্রাহিম হোসেন বলেন, বাসচাপায় এক নারী নিহতের ঘটনায় স্থানীয়রা বাসটি আটক করে তাতে আগুন ধরিয়ে দেয়। উত্তেজিত জনতা বাসের চালক ও হেলপারকে মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত অবস্থায় চালক ও হেলপারকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS