ভিডিও

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুইজনের

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০১:২৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০১:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : লক্ষ্মীপুরের রামগতিতে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুজন। গতকাল মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার বিবিরহাট এলাকায় রামগতি-বিবিরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- রামগতি উপজেলার পূর্বচররমিজ এলাকার আবদুর রবের ছেলে সাইফুদ্দিন আহমেদ (৩০) ও একই এলাকার বাসিন্দা আবুল কালাম (৪০)। আহতদের মধ্যে শহীদ উদ্দিন নামে এক ব্যক্তির অবস্থা গুরুতর। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে সিএনজিচালিত অটোরিকশা করে রামগতি থেকে বিবিরহাটের দিকে যাচ্ছিলেন সাইফুদ্দিন আহমেদসহ অন্যরা। সড়কের বিবিরহাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান সাইফুদ্দিন আহমেদ। আহত তিনজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান আবুল কালাম। অপর আহতদেরকে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় শহীদ উদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

রামগতি থানার ওসি মো. মোসলেহ উদ্দিন বলেন, ট্রাকের চাপায় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। আহত দুই ব্যক্তির মধ্যে একজন হাসপাতালে ভর্তি আছেন। বেপোরোয়া গতিতে ট্রাক চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS