ভিডিও

নীলফামারীর ডোমারে পেট্রোলের ড্রাম বিস্ফোরণে নিহত ১

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৫:২৬ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৫:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি বাজারে একটি মিনি পেট্রোল পাম্পের ড্রাম বিস্ফোরণে পাম্প ম্যানেজার মারুফ হোসেন সোহাগ (৩৩) নিহত হয়েছেন। গত মঙ্গলবার বিকেলে চিলাহাটি বাজারে ঘটনাটি ঘটে।

সোহাগ চিলাহাটি পাটোয়ারীপাড়া এলাকার এরফান হোসেনের ছেলে। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মিনি পাম্পের তেলের ড্রামে লিকেজ ধরা পড়ায় তা মেরামতের জন্য ওয়েল্ডিং মেকারকে ডেকে আনে পাম্পের কর্মচারী।

লিকেজ বন্ধ করতে ওয়েল্ডিং করার সময় হঠাৎ ড্রামটির বিস্ফোরণ ঘটে। এতে পাশে দাঁড়িয়ে থাকা পাম্প ম্যানেজার সোহাগের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চিলাহাটি ফায়ার সার্ভিসের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনি কার্যক্রম শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS