ভিডিও

নাটোরে জোড়া খুন মামলায় বিএনপির কেন্দ্রীয় নেতা দুলুসহ ১৪ জন খালাস

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৫:৩৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৫:৩৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নাটোরে ছাত্রদল কর্মী রাকিব ও স্বেচ্ছাসেবক দল কর্মী রায়হান হত্যা মামলায় খালাস পেয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু। একই সাথে খালাস পেয়েছেন দলের আরও ১৩ নেতা কর্মী। আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ এর বিচারক মুহাম্মদ মাইনুদ্দিন এ রায় দেন।

আসামি পক্ষের আইনজীবী রুহুল আমিন তালুকদার টগর জানান, ২০১৫ সালের ৫ জানুয়ারি কেন্দ্র ঘোষিত গণতন্ত্র হত্যা দিবস পালনের জন্য বিএনপি নেতা কর্মীরা নাটোর শহরের তেবাড়িয়া এলাকায় বিক্ষোভ মিছিল বের করলে হামলা চালায় আওয়ামী লীগ কর্মীরা।

এতে নিহত হয় ছাত্রদল কর্মী রাকিব ও স্বেচ্ছাসেবক দলের কর্মী রায়হান। এ ঘটনায় রাকিবের ভাই আনজুম বাদি হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে। নাটোর সদর-২ আসনের তৎকালীন আওয়ামী লীগ দলীয় এমপি শফিকুল ইসলাম শিমুলের চাপে উল্টো দুলুসহ বিএনপি নেতা কর্মীদের অভিযুক্ত করে চার্জশীট দেয় পুলিশ। মামলা থেকে মুক্ত হয়ে প্রকৃত হত্যাকারীদের বিচার দাবি করেন দুলু।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS