ভিডিও

বগুড়ায় গাঁজা ও ফেনসিডিলসহ চার কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ১০:৩০ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা ও ৩৫ বোতল ফেনসিডিলসহ চার মাদককারবারিকে গ্রেফতার করেছে। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

ডিবি সূত্র জানায়, গতকাল মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে ডিবি’র একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাবতলী উপজেলার চৌকিরঘাট-কাগইল বাজার সড়কে অভিযান পরিচালনা করে দুই কেজি গাঁজা উদ্ধার করে। এসময় মাদককারবারি গাবতলীর মিরপুর দক্ষিণপাড়া এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে রেজাউল করিমকে (৪৭) গ্রেফতার করা হয়।

এদিকে, একইদিন বেলা আড়াইটার দিকে বগুড়া শহরের শহীদ খোকন পৌর শিশু পার্কের সামনে একটি মোটরসাইকেল আটক করে তল্লাশি করা হয়। এসময় বিশেষ কায়দায় ওই মোটরসাইকেলে বহনকালে ২০ বোতল ফেনসিডিলসহ মাদককারবারি সাজ্জাদ আলীকে (৪০) গ্রেপ্তার করা হয়। সে দিনাজপুর সদরের সুইহারী এলাকার মৃত আনছার আলীর ছেলে।

অপরদিকে বিকেল পৌনে ৬টার দিকে বগুড়া শহরের ফুলবাড়ী মধ্যপাড়া এলাকায় সুমন শেখের ভাড়া দেওয়া বাড়ির ভেতর থেকে ১৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ডোলশিমুল এলাকার আব্দুল খালেকের ছেলে আব্দুল আলিম (৩০) ও বগুড়ার শিবগঞ্জ উপজেলার টেপাগাড়ি এলাকার মোবারক অলীর ছেলে আইনুল ইসলাম (৩২)। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে বগুড়া সদর ও গাবতলী থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS