ভিডিও

বগুড়ার ধুনটে স্ত্রীর মামলায় সাজাপ্রাপ্ত অটোভ্যান চালক গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ১১:০২ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ১১:০২ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে সাজার আদেশপ্রাপ্ত আসামি তরিকুল ইসলাম (৪৫) নামে এক অটোভ্যান চালকে গ্রেপ্তার করেছে পুলিশ। পারিবারিক আদালতে স্ত্রীর দায়ের করা মামলায় তার এক মাসের সাজার আদেশ দেন বিচারক।

আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার সন্ধ্যার দিকে ধুনট শহর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তরিকুল ইসলাম উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আনারপুর গ্রামের মোজাম হোসেন মন্ডলের ছেলে।

ধুনট থানার এসআই মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চরকাদহ গ্রামে এক কৃষকের মেয়েকে বিয়ে করেন তরিকুল ইসলাম। দীর্ঘদিন সংসারের পর বনিবনা না হওয়ায় শিশু সন্তানসহ স্ত্রীকে তালাক দেন তরিকুল।

কিন্তু তরিকুল তার সন্তানের ভরণপোষণের দায়িত্ব নেননি। ফলে তার স্ত্রী সন্তানের ভরণপোষণের দাবিতে গত ২৬ জুন সিরাজগঞ্জ জেলা পারিবারিক আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় তরিকুল ইসলামের বিরুদ্ধে এক মাসের সাজার আদেশ দেন বিচারক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS