ভিডিও

ময়মনসিংহের আবাসিক হোটেল থেকে খদ্দের-পতিতাসহ ৩১ আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১২:৫২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১২:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ময়মনসিংহ নগরীর আবাসিক হোটেল গুলোতে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে খদ্দের-পতিতাসহ ৩১ জনকে আটক করেছে ডিবি পুলিশ।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) নগরীর আমির হোটেল, খান হোটেল, আশা হোটেল, খাজা হোটেল, হাফেজিয়া হোটেল, রূপমহল, শরীফ ও মর্ডান হোটেলের বিভিন্ন কক্ষে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে জেলা গোয়েন্দা শাখার কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় এ তথ্য।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, নগরীর বিভিন্ন রিসোর্ট যেমন সিলভার ক্যাসেল এবং চরপাড়া ও বাইপাস এলাকার বিভিন্ন হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে, এমন অনেক অভিযোগ আছে। এ ব্যাপারে এসব হোটেল ও রিসোর্টের মালিকদের সতর্ক করা হচ্ছে। তারপরও যদি এসব কার্যকলাপ চলে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

গ্রেফতার ৩১ জনের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা করে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা শহিদুল ইসলাম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS